মৃগীর মানুষ রাজাকার পুত্রের জন্য কাজ করলে মুক্তিযোদ্ধারা লজ্জা পায়:জিল্লুল হাকিম এমপি


আবুল কালাম আজাদ, রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ  রাজবাড়ী ২ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেছেন, মৃগীর মানুষ যখন রাজাকার পুত্রের জন্য কাজ করে তখন মুক্তিযোদ্ধারা লজ্জা পায় । কারন মুক্তিযুদ্ধের সময় মৃগীবাসী আমাদের খাবারসহ সব রকম সহযোগীতা করতো। মৃগী স্বাধীনতা সংগ্রামের এক ঐতিহাসিক স্থান।
তিনি গতকাল শুক্রবার রাজবাড়ীর কালুখালী উপজেলার মৃগী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রথম পর্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে এসব কথা বলেন।

সম্মেলনের প্রথম পর্বের সভাপতিত্ব করেন মৃগী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন। মোঃ জিল্লুল হাকিম আরো বলেন,৯১ এ নির্বাচনের পর জামাত নেতা আসজাদ ডাক্তারের প্রত্যক্ষ নির্দেশে আমাকে হত্যার চেষ্টা করা হয়। বিএনপি এ কাজে জামাতকে সহযোগীতা করে । কিন্তু তা সফল হয়নি। ৯৬ এ জনগন আমাকে বিপুল ভোটে বিজয়ী করে । এরপর থেকে আমি এলাকার সার্বিক উন্নয়নে ঝাঁপিয়ে পরি।
সম্মেলনের বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম শফিকুল মোরশেদ আরুজ,কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা আওয়ামীলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) খাইরুল ইসলাম খায়ের, আবুল হোসেন জোয়াদ্দার প্রমুখ বক্তব্য রাখেন।

No comments

Powered by Blogger.