সরিষাবাড়ীতে পরকিয়ার অভিযোগে স্ত্রীকে পেটালেন স্বামী

রাশেদুল ইসলাম (জেলা প্রতিনিধি) জামালপুর : জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ৪নং আওনা ইউনিয়নের জগনাথ গঞ্জ পুরাতন ঘাট এলাকায় গত ৭/৯/২০১৯ইং তারিখে জনসেবা ক্লিনিক এন্ড ডায়াগনষ্টি সেন্টারের মালিক নারী লোভী প্রতারক ধাপ্পাবাজ  লিয়াকত আলী খান তার তৃতীয় স্ত্রীকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করেছে । স্থানীয়রা তাকে উদ্ধার করে সরিষাবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছে ।

নির্যাতিতার মা বলেন ২০১৪ সালে বিয়ের পর থেকেই আমার মেয়ের উপর নির্যাতন করে আসছে লিয়াকত আলী খান ।শুক্রবার রাতে ১০ লাখ টাকার জন্য তাকে জন সেবা ক্লিনিকের উপরের তালায় আটকিয়ে রেখে লোহার পাইপ দিয়ে পিটিয়ে আহত করে । এক পর্যায়ে সে বাথরুমে আশ্রয় নিলে তাকে মৃত ভেবে লিয়াকত বাসা থেকে বেরিয়ে যায় । আমার মেয়ে কৌশলে পালিয়ে পাশের ময়নাল ডাক্তারের বাড়ীতে আশ্রয় নেয় । খবর পেয়ে লিয়াকত সেখানেই আক্রমন করতে গেলে মেয়ের চিৎকারে আশেপাশের লোকজন আসলে ময়নালের বাসার পিছনদিক দিয়ে পালিয়ে যায় ।শনিবার সকালে ৬নং ওয়ার্ড জনপ্রতিনিধি মেম্বার মোবারক হোসেন রাজা মিয়া তাকে উদ্দার করে সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি করে ।
নির্যাতিতা জানান ,তিনি জন সেবা ক্লিনিকে নার্স হিসেবে কাজ করতেন । নারী লোভী রিয়াকত আমাকে নার্স খেকে প্রমোশান দিয়ে ম্যানেজার পাদে দায়িত্ব দেন ।  বিভিন্ন ভাবে প্রলোভন দেখিয়ে আমাকে বিয়ের প্রস্তাব দেয় । আমি রাজি না হওয়াতে  কিছু ছবি এডিড করে প্রতিনিয়ত আমাকে ব্লাক মেইল করতে থাকে।এমন কিছু ছবি দিয়ে আমাকে ব্লাক মেইল করেছে যে তাকে বিয়ে করতে বাধ্য করেছিল লিয়াকত আলী ।বিয়ের পর থেকেই নির্যাতনের শিকার হয়েছেন তিনি ।নারী লোভি লিয়াকত এর বিরুদ্ধে এর আগ্ওে যৌতুকের লোভে চারটি বিয়ের অভিযোগ করেন স্থানীয় ও শশুর বাড়ীর লোকজন ।এ ব্যাপারে অভিযুক্ত লিয়াকত আলী খানের সাথে কথা বলতে চাইলে তিনি বলেন ,আমার জনসেবা ,নিরাময় ্ও লাইফ কেয়ার নামে তিনটি ক্লিনিক আছে । আমি দুইটি দেখা শোনা করি একটির দায়িত্ব আমার স্ত্রীর । সে আমার অনুপস্থিতিতে দুইজনের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। তাদের সঙ্গে পরিকল্পনা করে আমার টাকা লুটপাট করেছে এবং আমাকে হত্যার চেষ্টাও করেছে সে । এ সব বিষয় নিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে  আমি তাকে তরথাপ্পর দিয়েছি । কিন্ত রাজা মেম্বারের শেখানো কথায় সে নিজের শরীর কেটে আমাকে ফাসানোর চেষ্টা করছে ।
এ ঘটনার বিষয়ে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ ওসি(তদন্ত ) মহব্বত করিব জানান নির্যাতনের শিকার নারী লিয়াকত আলীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছে । ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে ।

No comments

Powered by Blogger.