চাঁদপুরে মার্কেন্টাইল ব্যাংক আবদুল জলিল শিক্ষাবৃত্তি প্রদান




এমরান হোসেন লিটনঃ মার্কেন্টাইল ব্যাংক কুমিল্লা জোনের অধীনে মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি প্রদান গত শনিবার চাঁদপুর শহরের টেকনো হান্নান কমপ্লেক্স সাবেক (ছায়াবানী সিনেমা হল)ভবনের হলরুমে দেওয়া হয়। এইদিন কুমিল্লা বোর্ডের অধীনে জুনিয়র, মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক বৃত্তি প্রাপ্ত মোট 64 জনকে বৃত্তি প্রদান করা হয়। প্রত্যেক ছাত্র-ছাত্রীকে বৃত্তির টাকা এবং কেস্ট ছাড়া ও তাদের যাতায়াত ভাড়া এবং অন্যান্য খরচ ব্যাংক কর্তৃপক্ষ বহন করেন।

শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি এবং বর্তমান উপজেলা বিএনপি'র আহবায়ক কমিটির অন্যতম সদস্য বিশিষ্ট শিল্পপতি দানবির আলহাজ এম এ হান্নান।
মার্কেলটাইন ব্যাংক চাঁদপুর শাখার ব্যবস্থাপক মুরাদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও মাসুদ আলমের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা মার্কেন্টাইল ব্যাংক শাখার ব্যবস্থাপক মোঃ জাবেদ, মোহাম্মদ আবু জাফর খসরু মোল্লা, মোঃ শাহাদাত হোসেন সাবু পাটোয়ারী, মোঃ মফিজুল ইসলাম চৌধুরী, শোল্লা আশেক আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ কবির আহমেদ, মোঃ জাহাঙ্গীর আলম ভুলু, আনোয়ার হোসেন কালু, আমিন মিজি, মোঃ হাসান পাটোয়ারী সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান হতে আগত শিক্ষকবৃন্দ ও অভিভাবক মহল।

No comments

Powered by Blogger.