ফরিদগঞ্জের সবাইকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানালেন বি এন পি নেতা আলহাজ্ব এম এ হান্নান এমরান হোসেন লিটন(চাঁদপুর)


মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে চাঁদপুর জেলার ফরিদগঞ্জের বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পির সকল স্তরের নেতা-কর্মী ও সমর্থক সহ সবাইকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতী,দানবীর আলহাজ্ব এম এ হান্নান। সাবেক সভাপতি উপজেলা বি এন পি ফরিদগঞ্জ। বর্তমান আহবায়ক কমিটির অন্যতম সদস্য উপজেলা কমিটি ফরিদগঞ্জ। চেয়ারম্যান, শোল্লা আশেক আলী স্কুল এন্ড কলেজ ফরিদগঞ্জ। বিশিষ্ট সংগঠক ফরিদগঞ্জ চাঁদপুর।


আপনারা হয়তো সবাই অবগত আছেন, আলহাজ্ব এম এ হান্নান সাহেব বর্তমানে পবিত্র হজ্জ করার উদ্দেশ্যে পুরো পরিবার নিয়ে সৌদিআরবে অবস্তান করছেন। তিনী সৌদিআরব যাওয়ার আগে এক বার্তায় বলেন,পবিত্র ঈদ-উল আযহা আমাদেরকে ত্যাগ শিখ্া দেয়। মুসলমানরা কোরবানী দেওয়ার মাধ্যমে মহান আল্লাহ্‌ রাব্বুল আলামিনের প্রতি আনুগত্য প্রকাশ করে থাকেন। তিনী আর ও বলেন পবিত্র ঈদ-উল আযহা আমাদের মাধ্যমে যে আনন্দের বার্তা নিয়ে এসেছে তা যেন আমরা অসহায় গরিব সকলে নির্বিশেষের মাধ্যমে ভাগাভাগি করতে পারি, এমন প্রত্যাশা করেন তিনী। এবং সকলের সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

এছাড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পির ফরিদগঞ্জ উপজেলার সকল নেতা-কর্মী ও সমর্থকদের অনুরোধ করে তিনী বলেন বিভেদ ভুলে এখন এক কাতারে আসেন। নিজেদের বিভেদের কারনে আজ নেত্রী অন্ধকার ঘরে পড়ে আছেন। নেত্রীকে মুক্ত করে আনতে একটি শক্তি শালী সংগঠনের প্রয়োজন,সে দিক চিন্তা করে আপনারা একমঞ্চে একত্রিত হয়ে ফরিদগঞ্জে একটি শক্তি শালী কমিটি করবেন। যেন আগামীতে যে কোনো আন্দালনে আমরা সপল হতে পারি। এ আশাই তিনী ব্যাক্ত করেন।

লিটন
চাঁদপুর।

No comments

Powered by Blogger.