শিবগঞ্জে কোরবানির মহিষের আক্রমনে আহত ৩


সোহেল রানা,শিবগঞ্জ(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের উথলী রথবাড়ীতে কোরবানির মহিষের আক্রমনে ফায়ার সার্ভিসের সদস্যসহ ৩জন আহত।

সরেজমিনে গিয়ে জানা যায়, উথলী রথবাড়ী গ্রামের নজরুল ইসলাম ও তার আপন শরিকরা মিলে কোরবানির জন্য গত শনিবার দিনাজপুর বিরামপুরের হাট থেকে ৯৫ হাজার টাকা দিয়ে একটি মহিষ ক্রয় করে বাড়িতে নিয়ে আসে। হঠাৎ করে আজ রবিবার সকাল ৯টায় ৩টি কুকুর মহিষকে তাড়া করলে সে দিকবিদিক ছোটাছুটি করতে থাকে। অনেক ভাবে উক্ত মহিষকে আটকানোর চেষ্টা করলেও কোন উপায় না পেয়ে মহিষের মালিকরা শিবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। ফায়ার সাভির্স এর সদস্যরা এসে জীবন বাজি রেখে ২ঘন্টায় চেষ্টায় মহিষকে ২.১৫ মিনিটে উথলীর আনন্দের বাগানবাড়ী থেকে অক্ষত অবস্থায় আটকাতে সক্ষম হয়। এর আগে স্থানীয় ইউপির সাবেক চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, শফিকুল ও ফায়ার সার্ভিস লিডার কবির আহমেদ মহিষের আক্রমনে আহত হয়।

 এবিষয়ে স্থানীয় বাসিন্দা তোতা মোল্লা ও রেজাউল করিম ভুট্টা বলেন, কুকুরের তাড়া খেয়ে উক্ত মহিষটি ছুটে যায় এবং বিভিন্ন জায়গায় এলোপাথারী ভাবে ছুটতে থাকে। একই কথা বলেছেন স্থানীয় উৎসুক জনতা স্বাধীন আকন্দ, শাহিন, শাহজাহান, সবুজ ও শাহ আলম একই কথা বলেছেন।  এ ব্যাপারে শিবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন লিডার কবির আহমেদ বলেন, আমরা এসে মহিষকে ছোটাছুটি করতে দেখি এবং অনেক চেষ্টার ফলে তাকে উদ্ধার করে চার পায়ে শক্ত রশি দিয়ে বেঁধে ফেলি। এঘটনায় আমি কিছুটা আহত হয়েছি। উক্ত ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। 

No comments

Powered by Blogger.