গ্রেনেট হামলার মধ্যদিয়ে ঘাতকেরা আওয়ামীলীগের নেতৃত্ব শূন্য করতে চেয়েছিলো টিটো চৌধুরী




আবুল কালাম আজাদ রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো বলেছেন, গ্রেনেট হামলার মধ্যদিয়ে ঘাতকেরা আওয়ামীলীগের নেতৃত্ব শূন্য করতে চেয়েছিলো। দেশে জঙ্গীবাদ ও সন্ত্রাস রাজত্ব কায়েম করতে চেয়েছিলো । দেশকে পিছিয়ে নেওয়ার চক্রান্ত করেছিলো। কিন্তু খোদার ইচ্ছায় তা হয়নি। জনগন তা হতে দেয়নি। একদিন ঘাতকদের সব ষড়যন্ত্র ফাঁস হয়ে গেছে। জনগন তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।
 তিনি বুধবার রাজবাড়ীর কালুখালী উপজেলা আওয়ামীলী কার্যালয়ে গ্রেনেট হামলায় নিহতদের স্মরনে অনুষ্ঠিত দোয়া মাহফিলের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে এসব কথা বলেন।

আলোচনা সভার সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আঃ খালেক।
 সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক(ভারপ্রাপ্ত) খাইরুল ইসলাম খায়ের,প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান মজনু,রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা,কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন,যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল আলী মোল্যা প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভার পর ২০০৪ সালে ভয়াবহ গ্রেনেট হামলায় নিহতদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়্ । দোয়া পরিচালনা করেন রতনদিয়া বাজার জামে মসজিদের খতিব হাফেজ আব্দুল মালেক। 

No comments

Powered by Blogger.