মাদারীপুরে ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে ভর্তি দুই শিশু




মাদারীপুরে ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে ভর্তি দুই শিশু 15 দিন পর্যন্ত থানায় অভিযোগ আর শিশুদের দুটির চিকিৎসা করতে দেয়নি প্রভাবশালী মহল। এদিকে সময় পেরিয়ে যাওয়ায় ধর্ষণের আলামত পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন চিকিৎসকরা এ ঘটনায় দুটি মামলা হলেও ধরা পড়েনি কোন আসামী।

 চার বছরের ছোট্ট শিশুটি যন্ত্রণায় দিন কাটছে সদর হাসপাতালের বেডে 15 জুলাই মামাতো ভাই পলাশ নির্যাতন করে শিশুটির উপর এরপর প্রায় 15 দিন শিশুটি পায়নি কোন চিকিৎসা ভয়-ভীতি দেখিয়ে চিকিৎসা আর মামলা করতে দেয়নি একটি মহল। এক পর্যায়ে ভর্তি করা হয় মাদারীপুর সদর হাসপাতালে।

 একই সাথে সদর থানায় মামলা দায়ের করে তার পরিবার। অন্যদিকে রাজৈরে স্থানীয় একটি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করে রেজাউল নামের এক বকাটে অসুস্থ অবস্থায় তারো দিন কাটছে হাসপাতালে স্থানীয় প্রভাবশালীরা বিষয়টি মীমাংসা করার পাশাপাশি মামলা করতে নিষেধ করে বলে জানান শিশুটির পরিবার। এদিকে অনেক দিন পেরিয়ে যাওয়ায় ধর্ষণের আলামত পাওয়ার সম্ভাবনা কম বলে জানান চিকিৎসকরা। আর এ বিষয়ে মামলা হলেও ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি পুলিশ কর্মকর্তারা শিশুটির পরিবারের নিরাপত্তা আর ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছে স্বজনরা।

No comments

Powered by Blogger.