হবিগঞ্জের বহুল আলোচিত মাধবপুরের টিপু হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি সিলেটে গ্রেফতার



রিপোর্ট -শাহেদুর রহমান জুনেদ, সিলেট থেকে।
হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার দুর্ধর্ষ ডাকাত ও বহুল আলোচিত টিপু হত্যা মামলার মৃত্যু দন্ডপ্রাপ্ত পলাতক আসামি এরশাদ আলী (৩৮)কে সিলেট থেকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৭ আগস্ট) রাত ৯টার দিকে মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে এস আই কামাল হোসেনসহ একদল পুলিশ সিলেট নগরীর আখালিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
পুলিশ সূত্রে জানা যায়, ২০১১ সালে মাধবপুর উপজেলার মনতলা মেরাশানি গ্রামের তৎকালীন সিনিয়র সহকারি সচিব আশরাফুল রহমান নোমান, ও সিনিয়র সহকারি সচিব ইমরুল মহসিনের বাড়িতে একদল ডাকাত হানা দেয়।
সেসময় তাদের ভাই ব্যবসায়ী টিপু ডাকাতদের বাধা দিলে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। এই ঘটনায় নিহত টিপুর স্ত্রী মামলা করলে বিচারক কুখ্যাত ডাকাত এরশাদ আলীর বিরুদ্ধে মৃত্যুদন্ডের আদেশ দেন।এরপর থেকেই আত্মগোপনে চলে যায় এরশাদ। কিন্তু তার অপরাধ কর্মকাণ্ড থেমে থাকেনি। মাধবপুরসহ বিভিন্ন যায়গায় ডাকাতিসহ নানা ধরনের অপরাধ চালিয়ে যেতে থাকে।পুলিশ তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন সময় অভিযান চালিয়ে ব্যর্থ হলেও এবার আর তার শেষ রক্ষা হয়নি।
মাধবপুর থানা সুত্রে জানা গেছে, গ্রেফতারকৃত ডাকাত এরশাদ আলী উপজেলার আদাঐর ইউনিয়নের হালুয়াপাড়া গ্রামের মৃত নায়েব আলীর ছেলে। তার বিরুদ্ধে মাধবপুর সহ বিভিন্ন থানায় অসংখ্য ডাকাতি চুরি ধর্ষণ ও খুনের মামলা রয়েছে।






No comments

Powered by Blogger.