ফরিদগঞ্জে ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের ঘটনায় গৃহশিক্ষক আটক



এমরান হোসেন লিটনঃ                 
সপ্তম শ্রেণির স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের ঘটনায় গৃহশিক্ষক মিজানুর রহমান (৪২) নামে একজনকে বুধবার ভোরে ঢাকার মাতুআইল এলাকা থেকে আটক আটক করেছে চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশ।


জানা গেছে, উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া বহুমুখি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে প্রাইভেট পড়াতো ৪ সন্তানের জনক মিজানুর রহমান। গত ২৪ জুলাই বিকালে ওই ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাকে অপহরণ করে মিজানুর রহমান । পরে ঢাকার মাতুআইলে একটি বাসায় ছাত্রীকে রেখে নিয়মিত ধর্ষণ করে।


এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় গত ৬ আগস্ট মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে (সংশোধন/০৩) এর ৭/৩০ ধারায় মামলা দায়েরের পর থানা পুলিশ ছাত্রীকে উদ্ধারে অভিযানে নামে। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বুধবার ভোরে ঢাকার মাতুআইল এলাকা থেকে ছাত্রীকে উদ্ধারের সাথে সাথে অপহরণকারী মিজানুর রহমানকে আটক করতে সমর্থ হয়। এ অভিজানে ফরিদগঞ্জ থানার পুলিশের এসআই সুমন্ত মজুমদার সহ আরো কয়েক জন উপস্থিত চিলেন।
                           
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুরে প্রেরণ করার সাথে সাথে আটক মিজানুর রহমানকে আদালতে প্রেরণ করা হয়েছে।

No comments

Powered by Blogger.