কুয়াকাটা সৈকতে এক ছাতা ব্যাবসায়ীকে হত্যা ইমন আল আহসান,কলাপাড়া (পটুয়াখালী)


 প্রতিনিধি ২৭ জুলাই \ পটুয়াখালীর কলাপাড়ার পর্যটনকেন্দ্র কুয়াকাটা সৈকতের জিড়ো পয়েন্ট থেকে হাকিম শরীফ (৫০) নামের এক ছাতা ও চেয়ার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায় দূর্বৃত্তরা। শুক্রবার মধ্যরাতে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হয়। দীর্ঘদিন ধরে সে সৈকতে ছাতা ও চেয়ার ব্যবসা করে আসছিল। কারা এ হত্যা করেছে তা এখনও জানা যায়নি। নিহতের মাথায় ৩টি আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সুত্রে জানাযায়, শনিবার সকালে পর্যটকরা সৈকতের পশ্চিম পাশে জিও টিউবের পাশে হাকিম শরীফকে পরে থাকতে দেখে ক্যামেরাম্যানদের জানান। ক্যামেরাম্যানরা মহিপুর থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে মহিপুর থানায় নিয়ে যায়। হাকিম শরীফের বাড়ি কুয়াকাটার দোভাসী পাড়া গ্রামে। দুই মেয়ে, দুই ছেলে ও স্ত্রী রয়েছে তার।

বীচে ছাতা ও চেয়ার ব্যবসায়ী মো.দেলোয়ার হোসেন জানান,রাত সাড়ে ১১টার দিকে গুড়ি গুড়ি বৃষ্টি পরছিল। এসময় হাকিম শরীফকে সৈকতে ঘোরাফেরা করতে দেখেছেন।তিনি আরও বলেন,হাকিম শরীফ একজন ভালো লোক ছিলেন। তার সাথে সবার ভালো সম্পর্ক ছিল।
নিহতের বড় ভাই মন্নান শরীফ জানায়,তার ভাই খুবই সহজ সরল মানুষ ছিল। জীবিকার তাগিদে সে সৈকতে ছাতা ও চেয়ার ভাড়ার ব্যবসা করছিল। তাদের ভাইকে হত্যা করা হয়েছে। তারা হত্যাকারী খুঁজে বের করে শাস্তির দাবী জানান।

মহিপুর থানার ওসি সোহেল আহমেদ জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। তাকে হত্যার কারন অনুসন্ধানে পুলিশ কাজ করছে বলে জানান।

No comments

Powered by Blogger.