কলাপাড়ায় স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন। (পটুয়াখালী)


 ইমন আল আহসান,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের গৌরব ও ঐতিয্যের ২৫ বছরে পদার্পন উপলক্ষে পটুয়াখালীর কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 শনিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের অফিসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও পটুয়াখালী জেলা পরিষদের সদস্য মো. ফিরোজ সিকদারের সভাপতিত্বে সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আল-আমিন সরদারের সালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা।আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এস.এম রাকিবুল আহসান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ড: শহিদুল ইসলাম বিশ্বাস, সাবেক উপজেলা চেয়ারম্যান মোতালেব তালুকদার, কলাপাড়া শহর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার ও কলাপাড়া পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতিরি উপজেলা সভাপতি আ. সালাম বিশ্বাস প্রমুখ। অন্যান্যের মধ্যে উপজেলা শ্রমিকলীগের সভাপতি স্বপন হাওলাদার, ঢাকাস্থ কলাপাড়া সমিতির সাধারন সম্পাদক মো. মনিরুল ইসলামসহ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মী ও আওয়ামীলীগের অন্যান্য অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া মোনাজাত ও মিষ্টি বিতরন করা হয়।

No comments

Powered by Blogger.